1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৩:০৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

“মৌলভীবাজার এর মেয়ে মৌসুমী আক্তার (মুন) মাস্টার্স ডিগ্রী অর্জন, এম ডি এফ এর অভিনন্দন

  • আপডেট টাইম : রবিবার, ২০ আগস্ট, ২০২৩
  • ১৬৩ বার পঠিত

জেসমিন মনসুর: ইংল্যান্ডের পোর্টসমাউথ ইউনিভার্সিটি থেকে (এম.এ.) মাস্টার্স ডিগ্রী অর্জন করেছেন মৌলভীবাজার এর মেধাবী মেয়ে মৌসুমী আক্তার (মুন) । তিনি, বিজনেস কমিনিউকেশনের ইন্টারন্যাশনাল লিডারশীপে (এম.এ.) মাস্টার্স সম্পন্ন করেছেন।
মৌসুমী আক্তার (মুন) মৌলভীবাজার উপজেলার ৮ নং কনকপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড এর বুদ্ধিমন্তপুর গ্রামের মৃত মোহাম্মদ আব্দুর রহিম সাহেবের ৩য় মেয়ে।

অতিসম্প্রতি ইংল্যান্ডের পোর্টস মাউথ বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর গ্রাহাম গ্লাব্রিথ ( GRAHAM GALBRAITH) এর কাছ থেকে মাস্টার্সের ফলাফল গ্রহন করেন মেধাবী মৌসুমী আক্তার (মুন)। এদিকে মৌলভীবাজার ডিস্ট্রিক্ট ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশন অব ওয়ালর্ড হোয়াইড এম ডি এফ এর ফাউন্ডার্স প্রেসিডেন্ট ও ইউকে বিডি টিভির চেয়ারম্যান কমিউনিটি লিডার মোহাম্মদ মকিস মনসুর এক অভিনন্দনবার্তায় বিলেতে মৌলভীবাজারের গৌরব বয়ে চলা মেধাবী তরুণী মৌসুমীকে পুষ্পিত অভিনন্দন জানিয়ে মৌসুমীর আগামী দিনের পথচলা আর ও সুন্দর এবং উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেছেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..